নরসিংদীতে লাবিবা পরিবহনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ব্যথিত কর্তৃপক্ষ

নরসিংদীতে লাবিবা পরিবহনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ব্যথিত কর্তৃপক্ষ

নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদীতে বতর্মানে লাবিবা পরিবহন জনপ্রিয়তার শীর্ষে থাকলেও একটি কুচক্রী মহল এই পরিবহনের বিরুদ্ধে ও প্রতিষ্ঠানের সুনাম নষ্ট করার লক্ষ্যে উঠে পড়ে লেগেছে বলে অভিযোগ করেছেন কর্তৃপক্ষ। শুধু তাই নয়, এই প্রতিষ্ঠানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ব্রাহ্মনবাড়ীয়া থেকে ছেড়ে আসা লাবিবা পরিবহন বর্তমানে সাধারণ যাত্রীর আস্থার প্রতীক হয়ে দাঁড়িয়েছে। বর্তমানে এই লাবিবা পরিবহন দক্ষ চালক দিয়ে সুনামের সহিত গাড়ী চালিয়ে আসছে। এতে করে সড়ক দূর্ঘটনা অনেকাংশে কমছে। তবুও কুচক্রী মহল থেমে নেই অপপ্রচারে। তবে লাবিবা পরিবহনের কর্তৃপক্ষ জানিয়েছেন, আমরা ভালো সার্ভিস দিলে সাধারণ যাত্রীরা অবশ্যই আমাদের পরিবহনটিই বেছে নিবে। তাই আমরা কোন কিছু পরোয়া না করে সাধারণ যাত্রীদের সর্বাত্মক ভালো সেবা দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি।
খোঁজ নিয়ে জানা যায় যে, বেলাব উপজেলার কিশোরগঞ্জ জেলার ভৈরব বাস স্ট্যান্ড থেকে টিকেটে সংগ্রহ করেন শফিক হোসেন। সে সংবাদকর্মীদেরকে জানান, এই পরিবহন বর্তমানে সফলতার শীর্ষে রয়েছে। সাধারণ যাত্রীরা তাদের আচার ব্যবহারে এবং দক্ষ চালকের কারণে এই পরিবহনের প্রতি দিন দিন মানুষের আস্থা বাড়ছে। আশা করা যাচ্ছে, আগামী কয়েক বছর এভাবে লাবিবা পরিবহনটি চললে এক যুগান্তকারী অধ্যায়ের সূচনা করবে। মানুষের নির্ভয়ে এই লাবিবা পরিবহন দিয়ে যাতায়ত করতে পারবে।
গত ৬ ই সেপ্টেম্বর এই লাবিবা পরিবহনের বিরুদ্ধে একাধিক সংবাদ প্রকাশিত হলে কর্তৃপক্ষ দ্রæত গতিতে পুরো সিস্টেমটি পরিবর্তন করে। এতে লাবিবা পরিবহনকে কর্তৃপক্ষ নতুন এক রূপ দিয়েছে। যার ফলে এই পরিবহনের প্রতি মানুষের আস্থা দিন দিন বেড়েই চলছে।
এদিকে লাবিবা ক্লাসিক পরিবহনের প্রধান শাখায় দায়িত্বে থাকা এডমিন ডাইরেক্টর হাসান সাহেব গনমাধ্যম কর্মীদেরকে জানান, ৪ই মার্চ ২০২১ইং শুভ উদ্ভোধন থেকে বিগত ১৫/০৯/২০২২ইং তারিখ এই পর্যন্ত আমরা নিবেদিত ভাবে যাত্রী সেবা দিয়ে আসিতেছি। আমরা কোভিড-১৯ করোনা মহামাড়িতে সরকারের নির্দেশ অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে আমরা যাত্রীদের সেবা দিয়ে এসেছি। এবং নতুন চেসিস দিয়ে এবং নতুন বডি আধুনিক করে আমরা লাবিবা ক্লাসিক লিঃ পরিচালনা করিয়া আসিতেছি। আমাদের কোনো পুরাতন গাড়ি নাই। যাহা প্রমানিত রেজিষ্টেশন নাম্বার প্লেট। বিগত কিছুদিন পূর্বে আমাদের লাবিবা ক্লাসিক পরিবহনের বিরুদ্ধে একটি কুচক্রী মহল অপপ্রচার চালাচ্ছে। যার কোনকিছুই সত্য নয়। প্রকৃত পক্ষে প্রতিহিংসামূলক কারণে আমাদের পরিবহনের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।
এছাড়া কিছু অসাধু পরিবহন সম্মিলিত হয়ে আমাদের সুনাম নষ্ট করার অসৎ উদ্দেশ্যে আমাদের পরিবহনের নামে অপপ্রচার চালিয়েছে। কিন্তু আমরা বর্তমানে অনেক সচেতন। জনগন আমাদের প্রতি খুবই আস্থাশীল। লাবিবা পরিবহনকে নিয়ে আমরা অনেক উন্নয়নমূলক কর্মকান্ড ইতিমধ্যে হাতে নিয়েছি। যেগুলো আগামী কয়েকদিনের মধ্যে আমরা বাস্তবায়ন করব।
এই বিষয়ে আজ সংবাদকর্মী মাসুমকে লাবিবা ক্লাসিক পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক সামসুল হক লি],টন সাহেবকে মোবাইল ফোনে উন্নয়নের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, লাবিবা পরিবহন সাধারণ যাত্রীদের জন্য খুবই নিরাপদ একটি পরিবহন। কারণ আমরা অধিক দক্ষ চালক দিয়ে এই পরিবহন চালায়। এই লাবিবা ক্লাসিক পরিবহনের যাত্রীদের বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে আসছি আমরা। এমনকি যাত্রীদের অভিযোগের জন্য আমরা প্রতিটি কাউন্টারে এবং গাড়িতে সকল অভিযোগ নম্বর দিয়ে রেখেছি। অভিযোগের সত্যতা পেলে আমরা সাথে সাথে ব্যবস্থা গ্রহন করি ও সরকারের নির্দেশ অনুযায়ী আমরা পরিবহন পরিচালনা করিয়াতেছি।

 

 

আপনি আরও পড়তে পারেন